1. site@64bangla.tv : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো, বগুড়া, নোয়াখালী, সুনামগঞ্জ, চট্টগ্রাম গোয়েন্দা ও খাগড়াছড়িতে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:১৭ অপরাহ্ন
সর্বশেষ:
চট্টগ্রাম মেট্রো, যশোর, সুনামগঞ্জ, শেরপুর ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক উদ্ধার করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ফেরিঘাটে (বিজিবি) মোতায়েন করা হচ্ছে নাটোরে নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার সরকারি ক্ষমতা ও অর্থের অপব্যবহার করায় কাতারের অর্থমন্ত্রী গ্রেফতার পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ঈদে ঘরে ফেরা মানুষের ঢল ব্রাম্মনবাড়িয়া, চট্টগ্রাম গোয়েন্দা, ঢাকা গোয়েন্দা, বগুড়া, নারায়ণগঞ্জ, ভোলা, ঢাকা মেট্রো দক্ষিণ ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার আজ পবিত্র জুমাতুল বিদা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৩২ লাখ ৬৯ হাজার ছাড়িয়েছে কুমিল্লা, বগুড়া, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, বরগুনা, কিশোরগঞ্জ, শেরপুর ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার তিন দিনের ঈদের ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

চট্টগ্রাম মেট্রো, বগুড়া, নোয়াখালী, সুনামগঞ্জ, চট্টগ্রাম গোয়েন্দা ও খাগড়াছড়িতে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৮৪ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকের বিষাক্ত ছোবল থেকে জাতিকে রক্ষা করতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর।  বিশ্ব মহামারি করোনা ভাইরাসের তান্ডবে আজ মানবতা বিপন্ন। দেশের এই ক্রান্তিলঘ্নেও মাদক চোরাকারবারীরা আরও ভয়ানক হয়ে উঠেছে। কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ম্য। ডিএনসির বিশেষ গোয়েন্দা নজরদারিতে চট্টগ্রাম মেট্রো, বগুড়া, নোয়াখালী, সুনামগঞ্জ,  চট্টগ্রাম গোয়েন্দা ও খাগড়াছড়িতে বিপুল পরিমান মাদক উদ্ধার

চট্টগ্রাম মেট্রো
৩ মে ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপপরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে, নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ এর নেতৃত্বে, সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক ও চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের সকল সার্কেলের সমন্বয়ে একটি টিম মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ১৪ জন মাদক সেবনকারীকে ৭০০ গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রট ফাহমিদা আফরোজ আসামীদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থ দন্ড প্রদান করেন। অপর দিকে কোতোয়ালি সার্কেল পরিদর্শক মোঃ মোজাম্মেল হক এর নেতৃত্বে একটি ১,০০০ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কোতোয়ালি থানাধীন আন্দরকিল্লা শাহী জামে মসজিদ এলাকায় অভিযান পরিচালনা করে দীল মোহাম্মদ (৩৩) কে হাতেনাতে গ্রেপ্তার করে । একই টিম কোতোয়ালি থানাধীন ফিরিঙ্গী বাজার ব্রিজ ঘাট এলাকায় এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ আজিজ (১৯) কে ৪০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।  বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী থানায় পৃথক দুটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

বগুড়া
৩ মে ২০২১ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় বগুড়ার উপপরিচালক মেহেদী হাসান এর সার্বিক তত্তাবধানে, পৃথক তিনটি অভিযানে ২৪০ বোতল ফেনসিডিল ৬জন মাদকব্যবসায়ী, মাদক বহনকারী তিনটি মোটির সাইকেল আটক। এবং ভ্রাম্যমান আদালতে ১০ পিস ইয়াবাসহ একজনকে তিন মাসের কারাদন্ড প্রদান। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, উপপরিদর্শক আবির হাসান এর নেতৃত্বে একটি টিম সোমবার সকাল সাড়ে ৮টায় বগুড়া-রংপুর মহাসড়কে শহীদ দানেশ উদ্দিন স্কুল এন্ড কলেজের সামনে এ অভিযান পরিচালনা করে। এসময় দিনাজপুর সীমান্ত এলাকা থেকে ঢাকা অভিমুখী একটি মোটর সাইকেল আটক করে, মোটর সাইকেলের তেলের টাংকির ভেতর বিশেষ ভাবে লুকায়িত অবস্থায় ৩০ বোতল ফেন্সিডিল এবং ২য় আরোহী নিকট হতে ২০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এছাড়াও নাম্বার বিহীন হিরো ব্যান্ডের গ্ল্যামার ১২৫ সিসি মোটর সাইকেলটি জব্দ করা হয়। আসামীদের নাম, চালক: শামীম হোসন (২৪),আরোহী:রোস্তম আলী(৩৫)। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক আবির হাসান বাদী হয়ে বগুড়া সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।
অন্যদিকে বেলা সাড়ে ১২ টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কের গাড়ই বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে  জয়পুর হাটের সীমান্ত এলাকা থেকে ঢাকা অভিমুখী এপ্যাচি ১৬০ সিসি মোটরসাইকেলে তল্লাশি করে ১২০ বোতল ফেন্সিডিলসহ আকবর আলী (২৮) ও বানেশা খাতুন(২৫) কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক জাকির হোসেন বাদী হয়ে বগুড়া শেরপুর  থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি  নিয়মিত মামলা দায়ের করেন।
 একইস্থানে পৃথক অভিযান পরিচালনা করে দিনাজপুর থেকে ঢাকা অভিমুখী একটি মোটরসাইকেল তল্লাশী করে ৭০ বোতল ফেন্সিডিলসহ আরিফ মোল্লা(৪০), সানোয়ার হোসন (৩৫)কে হাতনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে উপপরিদর্শক রফিকুল ইসলাম বাদী হয়ে বগুড়া শেরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

নোয়াখালী
৪ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,  নোয়াখালীর সহকারী পরিচালক বিপ্লব কুমার মোদক এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক  মোঃ নজরুল ইসলামের নেতৃত্বে একটি টিম গাঁজা ও ইয়াবাসহ দুইজনকে গ্রেপ্তার করে। আজ ভোর ৪ টায় গোপন সংবাদের ভিত্তিতে,  বেগমগঞ্জ থানাধীন নাজিরপুর, আমানতপুর, কেন্দুরবাগ, রমজান বিবি ও কাজী নগর এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ গ্রাম গাঁজাসহ শাহ আলম (৬০)এবং ১২ পিস ইয়াবাসহ আব্দুল মতিন(২৫)কে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে পরিদর্শক নজরুল ইসলাম ও উপপরিদর্শক আবু তাহের বাদী হয়ে বেগমগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুইটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

সুনামগঞ্জ
৩ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, সুনামগঞ্জের সহকারী পরিচালক সাজেদুল হাসান এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, দোয়ারাবাজার থানাধীন চাঁনপুর গ্রামে এই অভিয়ান পরিচালনা করে মোঃ হানিফা (৪৮) কে ৫০০(পাঁচশত) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রাম
৩ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, বিভাগীয় গোয়েন্দা কার্যালয়, চট্টগ্রামের উপপরিচালক হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক এস এম আলম খান এর নেতৃত্বে একটি টিম ১,০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, লোহাগাড়া থানাধীন লোহার দিঘীর পাড়ায় অভিযান পরিচালনা করে (১) মোঃ নুর (৩০), পিতাঃ নজির আহাম্মদকে ১,০০০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।  আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

খাগড়াছড়ি
৩ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, খাগড়াছড়ির সহকারী পরিচালকের নেতৃত্বে একটি টিম দীঘিনালা থানা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২২০পিস ইয়াবা, ১ কেজি গাঁজা এবং মাদক বিক্রিত ১৫০০০ (পনের হাজার) টাকাসহ মোছাঃ জেসমিন আক্তারকে হাতেনাতে গ্রেপ্তার করে। এবং তার স্বামী মোঃ আরিফ হোসেন রেইডিং টিম এর উপপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।  আসামিদ্বয়ের বিরুদ্ধে দীঘিনালা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com