1. site@64bangla.tv : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
ব্রাহ্মণবাড়িয়া, শেরপুর, চাঁদপুর, পিরোজপুর ও ফেনীতে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০২:২১ অপরাহ্ন
সর্বশেষ:
চট্টগ্রাম মেট্রো, যশোর, সুনামগঞ্জ, শেরপুর ও চট্টগ্রাম গোয়েন্দায় বিপুল পরিমান মাদক উদ্ধার করোনা ভাইরাসের সংক্রমণ রোধে ফেরিঘাটে (বিজিবি) মোতায়েন করা হচ্ছে নাটোরে নিখোঁজ শিশুর গলাকাটা লাশ উদ্ধার সরকারি ক্ষমতা ও অর্থের অপব্যবহার করায় কাতারের অর্থমন্ত্রী গ্রেফতার পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ঈদে ঘরে ফেরা মানুষের ঢল ব্রাম্মনবাড়িয়া, চট্টগ্রাম গোয়েন্দা, ঢাকা গোয়েন্দা, বগুড়া, নারায়ণগঞ্জ, ভোলা, ঢাকা মেট্রো দক্ষিণ ও সিরাজগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার আজ পবিত্র জুমাতুল বিদা বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৩২ লাখ ৬৯ হাজার ছাড়িয়েছে কুমিল্লা, বগুড়া, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, সুনামগঞ্জ, বরগুনা, কিশোরগঞ্জ, শেরপুর ও নওগাঁয় বিপুল পরিমান মাদক উদ্ধার তিন দিনের ঈদের ছুটিতে কর্মীদের কর্মস্থলেই থাকতে হবে: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া, শেরপুর, চাঁদপুর, পিরোজপুর ও ফেনীতে বিপুল পরিমান মাদক উদ্ধার

রিপোর্টারের নামঃ
  • আপডেট সময়ঃ সোমবার, ৩ মে, ২০২১
  • ২২৮ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: কিছুতেই থামছে না মাদকচোরা কারবারীদের দৌরাত্ম্য। বিশ্ব মহামারি করোনা ভাইরাসের তান্ডবে আজ মানবতা বিপন্ন। দেশের এই ক্রান্তিলঘ্নেও মাদক চোরাকারবারীরা আরও ভয়ানক হয়ে উঠেছে। দেশকে মাদকমুক্ত রাখতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বদ্ধ পরিকর। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ গোয়েন্দা নজরদারিতে ব্রাহ্মণবাড়িয়া, শেরপুর, চাঁদপুর, পিরোজপুর ও ফেনীতে বিপুল পরিমান মাদক উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া
২ মে ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়,  ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পরিচালক মুঃ মিজানুর রহমান এর সার্বিক তত্তাবধানে, একটি টিম ৮ কেজি গাঁজাসহ ৩ জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে,জেলার সদর এবং বিজয়নগর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮ কেজি গাঁজাসহ ৩ জনকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায় ।

শেরপুর
২ মে ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, শেরপুরের সহকারী পরিচালক মুহাম্মদ মুস্তাফিজুর রহমান এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক মোঃ এনামুল হক এর নেতৃত্বে একটি টিম শেরপুর সদর থানাধীন গৌরিপুর নতুন বাসটার্মিনালের রাস্তার পাশে অভিযান পরিচালনা করে  রনি দাস (৩০) কে হেরোইনসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর শেরপুর জেলা প্রশাসন এর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট  ডি.এম সাদিক আল শাফিন মোবাইল কোর্টের মাধ্যমে ৫ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা করে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

চাঁদপুর
৩ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুরের  সহকারী পরিচালক এ,কে,এম দিদারুল আলম এর নেতৃত্বে একটি রেইডিং টীম ২০০গ্রাম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চাঁদপুর সদর থানাধীন উত্তর শ্রীরামদী যমুনা রোড, কাদির বাড়িতে অভিযান পরিচালনা করে সেকান্দর(৩৩)কে তার নিজ দখলীয় বসতঘর তল্লাশি করে ২০০গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মোঃ মজিবর রহমান বাদী হয়ে চাঁদপৃর সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায় ।

পিরোজপুর
২ মে ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পিরোজপুরের সহকারী পরিচালক  মো: এনায়েত হোসেনের সার্বিক তত্ত্বাবধানে, একটি টিম ৩০ (ত্রিশ) গ্রাম গাঁজাসহ ১জনকে গ্রেপ্তার করে । জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, পিরোজপুর সদর থানাধীন সি, আই পাড়া রোডের রহিম পুকুর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে সজিব মীর (২৩), পিতা- মো: জাহিদ মীরকে ৩০ (ত্রিশ) গ্রাম গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে পিরোজপুর সদর থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ীএকটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

ফেনী
৩ মে ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ফেনীর উপপরিদর্শক মো: তাজ ‍উদ্দিন এর  সমন্বয়ে, র্নিবাহী ম্যাজিস্ট্রেড  এন এম আব্দুল্লা আল মামুন এর নেতৃত্বে একটি টিম ফেনী জেলার রেল স্টেশন এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে ইব্রাহিম সুজন(২০) ও আব্দুল করিম(২২)কে মাদকসহ গ্রেপ্তার করে। র্নিবাহী ম্যাজিস্ট্রেড  এন এম আব্দুল্লা আল মামুন আসামীদের দুই মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেলহাজতে প্রেরণ করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com