1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ২ মে, ২০২১
  • ৪৪৯ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে অতন্দ্র প্রহরী। করোনা ভাইরাস তান্ডবে ক্ষতবিক্ষত মানব জাতি। একদিকে লকডাউন, অন্যদিকে মাহে রমজানের পবিত্রতা রক্ষায় দিশেহারা মানুষ। এদিকে মাদক চোরাকারবারিরা বেসামাল। কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারিদের দৌরাত্ব। আবারো ১২ ঘন্টার ব্যবধানে টেকনাফ বিশেষ জোন, জেলা কার্যালয়, চট্টগ্রাম, কক্সবাজার, সিরাজগঞ্জ, বরগুনা, ঝালকাঠি ও রাজবাড়ীতে বিপুল পরিমান মাদক উদ্ধার, গ্রেপ্তার ১১, পলাতক ১

টেকনাফ বিশেষ জোন
২ মে, ২০২১ তা‌রিখ  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফা এর নেতৃত্বে একটি টিম ২০০০০ (বিশ হাজার) পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফের শিলবুনিয়া পাড়ায় অভিযান পরিচালনা করে মোঃ হুসেইন(৪৮)কে নিজ ভাড়া বাসা (ট্রানজিট বাসা) হতে ২০০০০ (বিশ হাজার) পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। জানা যায়, গ্রেপ্তারকৃত আসামীর কক্সবাজার, টেকনাফ ও চট্টগ্রামে বাসা রয়েছে । শিলবুনিয়া পাড়ার বাসাটি একটি ট্রানজিট বাসা। এই বাসায় তার ভাগ্নী রাশেদা বিবি ও  ভাগীনা থাকেন। ভাগ্নী রাশেদা বিবি (পলাতক) এর শয়ন কক্ষ থেকে ২০০০০ (বিশ হাজার) পিস ইয়াবা উদ্ধার করা হয়। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ণ্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

জেলা কার্যালয়, চট্টগ্রাম
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক  হুমায়ুন কবির খন্দকার এর সার্বিক তত্ত্বাবধানে চট্টগ্রাম (খ-সার্কেল পটিয়া) এর একটি টিম ২০০ গ্রাম মিথাইল এমফিটামিনযুক্ত ক্রিস্টাল আইস ও ১,০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে চন্দনাইশ থানাধীন গাছবাড়িয়া কলেজ গেট হতে মোঃ আতাউল করিম (৩৪), পিতাঃ মৃত আব্দুল করিমকে ২০০ গ্রাম মিথাইল এমফিটামিনযুক্ত ক্রিস্টাল আইস সহ হাতেনাতে গ্রেপ্তার করে। এবং অপর একটি অভিযানে পরিদর্শক  সাইফুল ইসলাম এর নেতৃত্বে   চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম ১,০০০ (এক হাজার) পিস ইয়াবাসহ নুর কবির(৫৫), পিতাঃ মৃত আমির হামজাকে হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী দুটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

কক্সবাজার
১ মে, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর,  জেলা কার্যালয় কক্সবাজারের সহকারী পরিচালক সোমেন মন্ডলেরে সার্বিক তত্তাবধানে, পরিদর্শক  মোহাম্মদ নুরুল আলম এর নেতৃত্বে একটি টিম ১০০০০ ( দশ হাজার)  পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের তুলাতলি বাজারে অভিযান পরিচালনা করে দিদার কুলিং নামীয় দোকানের সামনে হতে মোঃ বাবুল (৪০), পিতা- সুলতান আহমেদকে ১০০০০ ( দশ হাজার)  পিস ইয়াবাসহ আটক করে। আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোহাম্মদ নুরুল আলম বাদী হয়ে টেকনাফ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন।

সিরাজগঞ্জ
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিরাজগঞ্জ এর সহকারী পরিচালক  আবু আব্দুল্লাহ জাহিদ এর নেতৃত্বে একটি টিম ৫ বোতল ফেনসিডিল, তরল ফেন্সিডিল ৮০০মি.লি, গাঁজা ১০০গ্রাম, ইয়াবা ৫ পিস, ৫টি মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ ৬০০০ টাকাসহ ৪ জন আসামিকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বগুড়া-ঢাকা মহাসড়কের হাটিকুমরুল মায়ের দোয়া হোটেল এন্ড রেস্টুরেন্টের সামনে অস্থায়ী মাদক বিরোধী চেকপোস্ট বসিয়ে তল্লাশিকালে ঢাকা মেট্রো-গ ৩৪-২২৯৩ নম্বরের প্রিমিও প্রাইভেটকার তল্লাশি করে ৫ বোতল ফেনসিডিল, তরল ফেন্সিডিল ৮০০মি.লি, গাঁজা ১০০গ্রাম, ইয়াবা ৫ পিস, ৫টি মোবাইলফোন ও মাদক বিক্রির নগদ ৬০০০ টাকাসহ ৪ জন আসামিকে হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীদের বিরুদ্ধে পরিদর্শক মোঃ রফিকুল ইসলাম বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে জানা যায়।

বরগুনা
২ মে, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্তর, জেলা কার্যালয়, বরগুনার প‌রিদর্শক ‌মোঃ ফরহাদ আকন্দ এর নেতৃত্বে একটি টিম গাঁজা সহ একজনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, বরগুনা জেলার আমতলী থানার গাজীপুর বন্দর বাধঘাট এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ বাপ্পী ঢালী(৩৯) ‌কে গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয় । আসামীর বিরুদ্ধে প‌রিদর্শক মোঃ ফরহাদ আকন্দ বাদী হ‌য়ে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন।

ঝালকাঠি
২ মে, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ঝালকাঠি এর সহকারী পরিচালক  মোঃ এনায়েত হোসেন এর নেতৃত্বে  একটি টিম গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে । জানা যায়,  গোপন সংবাদের ভিত্তিতে, ঝালকাঠি জেলার নলছিট থানাধীন বিভিন্ন  এলাকায় অভিযান পরিচালনা করে  ভরবপাশা এলাকার বাসিন্দা  মাসুম মল্লিক  এর বসতঘর তল্লাশি করে গাঁজাসহ তাকে হাতেনাতে গ্রেপ্তার করে। পরিদর্শক  মোঃ আবদুর রব বাদী হয়ে নলছিটি  থানায় আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত  মামলা দায়ের করেন বলে জানা যায়।

রাজবাড়ী
২ মে, ২০২১  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, রাজবাড়ীর সহকারী পরিচালক তানভীর হোসেন খান এর সার্বিক তত্তাবধানে, উপপরিদর্শক শীর্ষেন্দু সাহা ও তানভীর হোসেন এর নেতৃত্বে  একটি টিম জেলার পাংশা উপজেলার পুইজোড় এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ শুয়াইব মন্ডল(২৪) কে ০১ ( এক)  কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক মো: শের আলম বাদী হয়ে পাংশা থানায়  মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী ১টি নিয়‌মিত মামলা দা‌য়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT