1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মেট্রো কার্যালয়, কিশোরগঞ্জ ও নওগাঁয় মাদক উদ্ধার, গ্রেপ্তার ৪ - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

চট্টগ্রাম মেট্রো কার্যালয়, কিশোরগঞ্জ ও নওগাঁয় মাদক উদ্ধার, গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ৪৪৫ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদক: বিশ্ব মহামারি করোনা ভাইরাসের তান্ডবে আজ মানবতা বিপন্ন। দেশের এই ক্রান্তিলঘ্নেও থেমে নেই মাদক চোরা কারবারিদের দৌরাত্ব। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মাদক চোরাকারবারিদের চেইন ভেঙে দিতে বদ্ধ পরিকর। ২৫ এপ্রিল, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের বিশেষ গোয়েন্দা নজরদারিতে চট্টগ্রাম মেট্রো কার্যালয়, কিশোরগঞ্জ ও নওগাঁয় এ্যামফিটামিনযুক্ত ইয়াবা,গাঁজা ও  ব্রুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশন উদ্ধার, এসময় গ্রেপ্তার ৪

চট্টগ্রাম মেট্রো কার্যালয়
২৫ এপ্রিল, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো কার্যালয়ের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান ও সহকারী পরিচালক মোঃ এমদাদুল হক এর সমন্বয়ে গঠিত একটি টিম ১০৫ পিস ইয়াবাসহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, চান্দগাঁও সার্কেলের পরিদর্শক মোঃ আমিরুজ্জামানে এর নেতৃত্বে একটি টিম বাকলিয়া থানাধীন নবাবখান কলোনীতে পারভীন আক্তার প্রকাশ শাহনাজ (২৫) এর বসতঘর তল্লাশী করে ১০৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে । আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ আমিরুজ্জামান বাদী হয়ে বাকলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

কিশোরগঞ্জ
২৬ এপ্রিল, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কিশোরগঞ্জের সহকারী পরিচালক এর সার্বিক তত্ত্বাবধানে এবং কিশোরগঞ্জ” খ ” সার্কেল পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ এর নেতৃত্বে একটি রেইডিং টিম  ১২ (বারো) কেজি গাঁজাসহ ২জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন ভৈরব বাজারস্থ হোটল রিভারভিউ এর সামনে পূর্ব পাশে রাস্তার উপর অভিযান পরিচালনা করে  ১। শাহনাজ (৩৮) স্বামীঃমোশাররফ ২। ছালমা আক্তার (২৮) স্বামী, রাসেল মিয়াকে মোট ১২ (বারো) কেজি সহ হাতেনাতে গ্রেপ্তার করে।  আসামীর বিরুদ্ধে পরিদর্শক সেন্টু রঞ্জন নাথ বাদী হয়ে ভৈরব থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করেন বলে আমাদের প্রতিনিধি জানান।

নওগাঁ
২৬ এপ্রিল, ২০২১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, নওগাঁর সহকারী পরিচালক মোঃ লোকমান হোসেন এর সার্বিক তত্তাবধানে, পরিদর্শক সবুজ চন্দ্র দেবনাথ এর নেতৃত্বে একটি টিম ৬০(ষাট) পিস ব্রুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশন সহ ১জনকে গ্রেপ্তার করে। জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে, নওগাঁ জেলার মহাদেবপুর থানাধীন ফাজিলপুর স্কুলপাড়া গ্রামস্থ  মোঃ আব্দুল খালেক ওরফে বাহাদুর(৩৪) কে ৬০(ষাট) পিস ব্রুপ্রেনরফিন যুক্ত কুপিজেসিক ইনজেকশনসহ হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে পরিদর্শক সবুজ চন্দ্র দেবনাথ বাদী হয়ে মহাদেবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে আমাদের প্রতিনিধি জানান।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT