1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারও ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, সিরাজগঞ্জ, ব্রাম্মনবাড়িয়া, মৌলভীবাজার, নাটোর, চট্টগ্রাম গোয়েন্দা, নরসিংদী, চাঁদপুর, গাজীপুর, হবিগঞ্জ, পিরোজপুর ও পাবনায় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেপ্তার । - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
সর্বশেষ:
রোহিঙ্গাদের সেনাবাহিনীতে নিচ্ছে মিয়ানমার বিনামূল্যে শিশুর হার্টে প্রয়োজনীয় ডিভাইস স্থাপনের উদ্যোগ ডিএনসি নওগাঁ, গাইবান্ধা, খুলনা ও নোয়াখালীতে বিপুল পরিমান মাদক উদ্ধার ‍। বুধবার সকালে উপকূল অতিক্রম করবে ঘূর্ণিঝড় ‘হামুন’ পুলিশ মোতায়েন রাখতে চায় ইসি ভোটের ১৫ দিন পরেও পরিচালক-প্রযোজক শফি বিক্রমপুরী আজ মারা গেছেন ফিলিস্তিন, জর্ডান এবং মিশরের সঙ্গে বৈঠক বাতিল বাইডেনের বিএনপির গণসমাবেশকে কেন্দ্র করে বিএনপির ২০ নেতাকর্মীকে আটক করেছে পুলিশ বিশ্বকাপ বাছাইয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার নজীর গড়ল বাংলাদেশ ফুটবল দল ডেঙ্গু নিয়ন্ত্রণে পর্যাপ্ত ব্যবস্থাপনা গ্রহন করা হচ্ছে না: স্বাস্থ্যমন্ত্রী

আবারও ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, সিরাজগঞ্জ, ব্রাম্মনবাড়িয়া, মৌলভীবাজার, নাটোর, চট্টগ্রাম গোয়েন্দা, নরসিংদী, চাঁদপুর, গাজীপুর, হবিগঞ্জ, পিরোজপুর ও পাবনায় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেপ্তার ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৩০ জুলাই, ২০২০
  • ৫৫৯ বার পড়া হয়েছে
64Bangla tv
64Bangla tv

কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। আবারও ২৪ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো, সিরাজগঞ্জ, ব্রাম্মনবাড়িয়া, মৌলভীবাজার, নাটোর, চট্টগ্রাম গোয়েন্দা, নরসিংদী, চাঁদপুর, গাজীপুর, হবিগঞ্জ, পিরোজপুর ও পাবনায় বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেপ্তার ।

আজ ৩০/০৭/২০২০ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো এর উপ পরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে একটি রেইডিং টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালি থানাধীন বিআরটিসি বাস কাউন্টারের প্রবেশ মুখে মোঃ দিদারের পান সিগারেটের দোকানের সামনে রাস্তার উপর হতে ইয়াবাসহ মাদকব্যবসায়ী সুমন বড়ুয়া (৩৮), পিতা- মৃত সকুমার বড়ুয়া কে ২০০০( দুই হাজার)পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে কোতয়ালী থানায় বন্দর সার্কেল পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

একইদিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), সিরাজগঞ্জ এর  সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর সার্বিক তত্তাবধানে একটি টিম অভিযান পরিচালনা মোঃ আবদুল হালিম (২০) কে ১কেজি গাঁজা সহ আটক করে । আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয় ।

অন্যদিকে ডিএনসি ব্রাম্মনবাড়িয়া, বিজয়নগর থানার বি‌ভিন্ন এলাকায় অ‌ভিযান প‌রিচালনা ক‌রে ইব্রা‌হিমপুর এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ আন্দু মিয়ার (৩৫) বসতঘর তল্লা‌শি ক‌রে ৫০০ গ্রাম গাঁজা ও গাঁজা বিক্রয়লব্ধ ৮৭২০ উদ্ধার ক‌রে । আসামীর বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত দা‌য়ের করা হয়

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের উদ্যোগে উপ পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এর সার্বিক তত্ত্বাবধানে ইন্সপেক্টর মোঃ এমদাদুল্লাহর নেতৃত্বে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম শ্রীমঙ্গল থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ভাড়াউড়া চা বাগান এলাকা থেকে কান্ত বাক্তি’র পুত্র সবুজ বাক্তি (৩০) কে ২০ লিটার চোলাইমদ সহ গ্রেপ্তার করা হয়।েআসামীর বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ,জেলা কার্যালয় নাটোর, সদর থানায় বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আসামীদেরকে আটক করা হয়। মোঃ আবু হাসান সহকারী কমিশনার (ভূমি) আসামীদ্বয়কে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

অন্যদিকে ডিএনসি বিভাগীয় গোয়েন্দা কার্যালয় চট্টগ্রাম, নন্দনকানন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এলাকায় অশান্তি ও বিশৃঙ্খলার অভিযোগে এক গাঁজা ব্যবসায়ী আটক করে । আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়।

২৯-০৭-২০২০ তারিখ নরসিংদী সদর উপজেলার নির্বাহী অফিসার তাছলিমা আক্তার-এর নেতৃত্বে এবং সহকারী পরিচালক মো: নাজমুল হক-এর তত্বাবধানে নরসিংদী সদর উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ০৪(চার) জন আসামীকে গ্রেফতার করা হয়।নির্বাহী ম্যাজিস্ট্রেট আসামীদের কে মাদক সেবনের অপরাধে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসিংদী-এর ইন্সপেক্টর মো: জাকিরুজ্জামান এবং সাব-ইন্সপেক্টর মো: সিরাজুল ইসলাম ও মো: আতাউর রহমান সজীব আহমেদ মোবাইল কোর্টে প্রসিকিউশন দায়ের করেন বলে জানা যায়।

একইদিনে চাঁদপুর সদর উপজেলায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সামিউল ইসলাম এর নের্তৃত্বে চাঁদপুর সদর থানাধীন কোড়ালিয়া মাদকপ্রবন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ তাজুল ইসলাম(২২),পিতা- মোঃ মোকলেস গাজি,২। মোঃ রিয়াদ দেওয়া(২০),পিতা- মোঃ দুলাল দেওয়ান এ ২ জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে মাদকসহ গ্রেফতার করা হয়। নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালতে গ্রেফতারকৃত ২(দুই) মাদক ব্যবসায়ীকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ১০০ টাকা অর্থদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করেন বলে জানা যায় ।

এদিকে ডিএনসি গাজীপুর এর সহকারি পরিচালক শামীম হোসেন এর নির্দেশে একটি টিম গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার পূর্ব নিশ্চিন্তপুর গ্রামে মুনির হোসেন এর ছেলে মোঃ ফয়সাল হোসেন রবিন (২৬) কে ১১০ গ্রাম হেরোইন, মাদক বিক্রিত ৩১,৫০০/- টাকা ও দুইটি মোবাইল সহ গ্রেফতার করা হয়। অপর দিকে একই উপজেলার রতনপুর গ্রামের আবুল হোসেনের ছেলে নাঈম হোসেন (২৮) কে ৮০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় । । কালিয়াকৈর থানায় আসামীদের বিরুদ্ধে দুটি পৃথক নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

অপরদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের উদ্যোগে উপপরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এর সার্বিক তত্ত্বাবধানে ইন্সপেক্টর মোঃ এমদাদুল্লাহর নেতৃত্বে সাব ইন্সপেক্টর জনাব মুহাম্মদ মিনহাজ উদ্দীন সহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম সদর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মৌলভী চা বাগান এলাকা থেকে মতিচান নুনিয়া’র পুত্র শৈলেশ নুনিয়া (৩৪) কে ২৫ লিটার চোলাইমদ ও ১০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়। অত:পর অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

 ২৮ জুলাই ২০২০ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, হবিগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মুহাম্মদ খালেদুল করিমের নেতৃত্বে ইন্সপেক্টরসহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম মাধবপুর থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে নোয়াপাড়া চা বাগান এলাকা থেকে মিঠুন দাশ (২৮) পিতা:কার্তিক দাশ কে ৩১ লিটার চোলাইমদ ও ৫০০ লিটার ওয়াশ সহ গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

অন্যদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় নরসিংদী গোপন সংবাদের ভিওিতে নরসিংদী সদর থানাধীন পশ্চিম দওপাড়ায় অভিযান পরিচালনা করে ২০০(দুেইশত) গ্রাম গাঁজাসহ মো: রুবেল মিয়া(৬৫) নামে এক গাঁজা ব্যবসায়ীকে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে ইন্সপেক্টর মো: জাকিরুজ্জামান নরসিংদী মডেল খানায় নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় পিরোজপুর কর্তৃক পিরোজপুর সদর থানাধীন বলেশ্বর ব্রিজের টোল প্লাজার উত্তর পাশে রাস্তার উপর অভিযান পরিচালনা করে গাঁজা সহ সাধন তরুয়ারকে আটক করা হয়। আসামীর বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয় এবং অপর অভিযানে হুলারহাট রোডের মড়িচাল এলাকায় অভিযান চালিয়ে রাস্তার উপর পরিত্যাক্ত অবস্থায় গাঁজা পাওয়া যায় । উক্ত বিষয়ে মামলা দায়ের করা হয় বলে জানা যায়।

এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা সদর সার্কেল কর্তৃক গাজার গাছ ও হেরোইন সহ দুই জন আসামিকে গ্রেপ্তার করে । উপস্থিতি টের পেয়ে একজন আসামী পালিয়ে যায় বলে জানা যায়। পাবনা সদর থানায় পলাতক আসামী সহ দুইজন আসামীর বিরুদ্ধে তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT