1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারও ৬ ঘন্টার ব্যবধানে লালমনিরহাট, সিরাজগঞ্জ, গোপালগঞ্জ ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০২ পূর্বাহ্ন
সর্বশেষ:
মাদকের বিষাক্ত ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে মাদকের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি)’র দেশব্যাপি অভিযান অব্যাহত আবারো তুরস্কের মধ্যাঞ্চলে নতুন ভূমিকম্পের থাবা ডিএনসি লালমনিরহাট আবারো সাড়ে বারো কেজি গাঁজা উদ্ধার ডিএনসি ঢাকা গোয়েন্দা বিপুল পরিমান মাদক ইয়াবা ও হেরোইন উদ্ধার ‘ট্রাম্প প্রেসিডেন্ট থাকলে ইউক্রেনে হামলা করতেন না রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন’ ডিএনসি গাজীপুর ১৪৫ বোতল ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার এক মাস পেরিয়ে গেলেও শতভাগ বই পায়নি শিক্ষার্থীরা ডিএনসি ঢাকা মেট্রো (উত্তর) ৩০০০ (তিন হাজার) পিস ইয়াবাসহ ভাই-বোন গ্রেফতার ডিএনসির শ্বাসরুদ্ধকর অভিযানে ৩৫ (পয়ঁত্রিশ) কেজি গাঁজাসহ ৩জন গ্রেফতার ডিএনসি কুমিল্লায় বিপুল পরিমান গাঁজা উদ্ধার

আবারও ৬ ঘন্টার ব্যবধানে লালমনিরহাট, সিরাজগঞ্জ, গোপালগঞ্জ ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৩৫৯ বার পড়া হয়েছে
64Bangla Tv
64Bangla Tv

কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। আবারও ৬ ঘন্টার ব্যবধানে লালমনিরহাট, সিরাজগঞ্জ, গোপালগঞ্জ ও মৌলভীবাজারে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

২৮/০৭/২০২০খ্রিঃ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), লালমনিরহাট টিম, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ আব্দুল হাই ও মোঃ আব্দুর রউফ মিয়া আসামীদ্বয়ের নিকট থেকে সর্বমোট ২.৫ কেজি গাঁজা উদ্ধার করে । অপর একটি অভিযানে সহকারী কমিশনার (ভূমি), কালিগঞ্জ ও বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জাহাঙ্গীর হোসেন -এঁর নেতৃত্বে এবং সহকারী পরিচালক, খায়রুল বাশার -এর তত্বাবধানে কালিগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে ০৩ (তিন) জন আসামীকে গ্রেফতার করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আসামীদের কে মাদক সেবনের অপরাধে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও অর্থদন্ড প্রদান করেন।

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), সিরাজগঞ্জের টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে মোঃ রাকিবুল ইসলাম ওরফে রাকিব (২৯), পিতা-মৃত সফিকুল ইসলাম কে মোটরসাইকেলে বিশেষ ভাবে সংরক্ষিত ৩০বোতল ফেনসিডিল ও Apache RTR 160cc মডেলের মোটরসাইকেলসহ গ্রেফতার করে । আসামীর বিরুদ্ধে পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

অন্যদিকে মাাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোপালগঞ্জ এর সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে উপপরিদর্শক মোঃ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি টিম সদর থানাধীন আড়ুয়া কংসুর গ্রামস্থ (ডাকঘর- করপাড়া) এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ মহিউদ্দীন উকিল প্রকাশ জনি (২৫) এর বসতঘর তল্লাশি করে ৮০ পিস ইয়াবা ও ২০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করে । আাসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয় বলে জানা যায় ।

এদিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উদ্যোগে উপ পরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এর সার্বিক তত্ত্বাবধানে ইন্সপেক্টর মোঃ এমদাদুল্লাহর নেতৃত্বে সাব ইন্সপেক্টর মুহাম্মদ মিনহাজ উদ্দীন সহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম শ্রীমঙ্গল থানাধীন বিভিন্ন এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাজদিহি চা বাগান এলাকা থেকে মৃত বলদত্ত রবিদাস এর পুত্র রমু বংশী রবিদাস (৩৮) কে ৪০ লিটার চোলাইমদ সহ গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT