1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারও ১২ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চল, ভোলা ও পঞ্চগড়ে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন

আবারও ১২ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চল, ভোলা ও পঞ্চগড়ে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ২৮ জুলাই, ২০২০
  • ৫২৫ বার পড়া হয়েছে
64Bangla tv
64Bangla tv

কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। আবারও ১২ ঘন্টার ব্যবধানে চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চল, ভোলা ও পঞ্চগড়ে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার

আজ ২৮/০৭/২০২০ তারিখ ডিএনসি চট্টগ্রাম মেট্রো উপঅঞ্চল এর উপপরিচালক রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে কোতোয়ালি থানাধীন কে সি দে রোড এলাকায় অভিযান পরিচালনা করে ৮৭৫ পিস ইয়াবাসহ মনির হোসেন (২৪), কে গ্রেপ্তার করে । আসামীর বিরুদ্ধে উপপরিদর্শক আব্দুল মতিন বাদি হয়ে মাদকদ্রব্য আইন-২০১৮ অনুযায়ী সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। অপর অভিযানে কোতোয়ালি থানাধীন কে সি দে রোড এলাকায় একটি রেইডিং টিম ইয়াবাসহ মাদকব্যবসায়ী কাজী রাকিব মিয়া (২৮) কে ৮০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায পরিদর্শক লোকাশীষ চাকমা মাদকদ্রব্য আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করেন। এবং অন্য অভিযানে ডাবলমুরিং থানাধীন ধনিয়ালাপাড়া এলাকা থেকে ১০০০ পিস ইয়াবাসহ মোঃ শামিম(২৩) কে গ্রেপ্তার করা হয় । আসামীর বিরুদ্ধে পরিদর্শক সিরাজুল ইসলাম বাদি হয়ে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা দায়ের করেন।

২৭/০৭/২০২০ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় পঞ্চগড়ের ইন্সপেক্টর মোঃ আব্দুল মান্নানের নের্তৃত্বে একটি টিম পঞ্চগড়ের আটোয়ারী থানার মির্জাপুর গ্রামের মাদক ব্যবসায়ী মোঃ আলী হোসেন (৩৮), পিতা: মোঃ আফাজ উদ্দিনেকে নিজ বসতবাড়ি হতে ৪০ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী পঞ্চগড়ের আটোয়ারী থানায় নিয়মিত মামলা দায়ের করা হয় ।

এবং একইদিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ভোলা এর একটি টিম বোরহানউদ্দিন থানাধিন চরআলগী দেউলা, চানমিয়ার হাটে বিশেষ অভিযান পরিচালনা করে মো: জাকির হোসেন (২৫) , পিতা: আব্দুল গনিকে ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করতে সক্ষম হয়। আসামীর বিরুদ্ধে বোরহানউদ্দিন থানায় পরিদর্শক শাহ আলম বাদি হয়ে একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT