1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
আবারও ১২ ঘন্টার ব্যবধানে ঢাকা,কুড়িগ্রাম, সিরাজগঞ্জ ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেপ্তার - ৬৪ বাংলা টিভি
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৩০ অপরাহ্ন

আবারও ১২ ঘন্টার ব্যবধানে ঢাকা,কুড়িগ্রাম, সিরাজগঞ্জ ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ২৬ জুলাই, ২০২০
  • ৪৯০ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

( কোভিড-১৯ ) করোনা ভাইরাস মহা দূর্যোগেও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়াবহ ! কিছুতেই থামছে না মাদক চোরাকারবারীদের দৌরাত্ব। আবারও ১২ ঘন্টার ব্যবধানে ঢাকা, কুড়িগ্রাম, সিরাজগঞ্জ ও হবিগঞ্জে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার, আসামী গ্রেপ্তার

২৫/০৭/২০২০ ইং তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা মেট্রোঃ উত্তর কার্যালয়ের উপপরিচালক মুকুল জ্যেতি চাকমার সার্বিক তত্তাবধানে, সহকারী পরিচালক মেহেদী হাসান এর ব্যবস্থাপনায় ও উত্তরা সার্কেল পরিদর্শক মোঃ লায়েকউজ্জামানের নেতৃত্বে একটি রেইডিং টিম মিরপুর মডেল থানা এবং তুরাগ থানা এলাকায় আভিযান পরিচালনা করে ২০৫ (দুইশত পাঁচ) পিস ইয়াবা সহ ০২ (দুই) জন মাদক ব্যাবসায়ী কে গ্রেফতার করে । আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

 অন্যদিকে আজ ২৬/০৭/২০২০ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, কুড়িগ্রামের চৌকস টিম জেলার বিভিন্ন এলাকায় অভিযান করে গিফট বক্সে বিশেষ কায়দায় পাচারকালে ০১(এক) কেজি গাজা সহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে । আসামীর বিরুদ্ধে কুড়িগ্রাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়।

একইদিনে ডিএনসি ঢাকা জেলা কার্যালয়, নবাবগঞ্জ সার্কেল ১১২ পিস ইয়াবা ও ১০০ গ্রাম গাজাসহ ২ জনকে আটক করতে সক্ষম হয় । আসামীদের বিরুদ্ধে ১ টি নিয়মিত মামলা ও ২ টি মোবাইল কোট মামলা দায়ের করা হয় বলে জানা যায় ।

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় হবিগঞ্জ এর সহকারী পরিচালক মুহাম্মদ খালেদুল করিমের তত্ত্বাবধানে মিজানুর রহমান পরিদর্শক সহ বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেইডিং টিম গঠন করে হবিগঞ্জের মাধবপুর থানার মোরাপাড়ায় অভিযান পরিচালনা করা হয়। অভিযানকালে সুমন মিয়া (৩৫), পিতা-বরকত আলীকে ১০২ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। পরবর্তীতে মাধবপুর থানায় আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় ১ টি নিয়মিত মামলা করা হয়।

অন্যদিকে ২৪/০৭/২০২০খ্রিঃ তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি), সিরাজগঞ্জের  সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ এর সার্বিক তত্তাবধানে একটি টিম অভিযান পরিচালনা করে বিশেষ কায়দায় পাচারকালে ৩৯০ বোতল ফেনসিডিলসহ ৫ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে । আসামী মোঃ আবদুল গফুর(২৭), মোঃ হাসান আলী (২০) কে ২৪৪বোতল, মোঃ শাহাদাৎ হোসেন (২৮) কে ৭১ বোতল ও মোঃ আবু হোসেন(৪০), মোঃ শাহিনুর ইসলাম (৪০) কে ৭৫ বোতল সর্বমোট পাঁচ জনের নিকট হতে ৩৯০বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পরিদর্শক মোঃ সিরাজুল ইসলাম বাদী হয়ে একটি ও উপ পরিদর্শক মোঃ ইব্রাহিম খলিল বাদী হয়ে দুইটি, সর্বমোট তিনটি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুযায়ী নিয়মিত মামলা দায়ের করা হয় ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT