1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) ও চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার, আসামী গ্রেপ্তার। - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) ও চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার, আসামী গ্রেপ্তার।

মো: দেলাওয়ার হোসাইন
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০
  • ৫০৩ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv
( কোভিড-১৯ ) করোনা ভাইরাস এই মহা দূর্যোগেও মাদক চোরাকারবারীদের স্পর্দা কত ভয়াবহ ! কিছুতেই থামছেনা মাদক চোরাকারবারীদের দৌরাত্ব । মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) ও চাঁপাইনবাবগঞ্জে বিপুল পরিমান মাদক উদ্ধার, আসামী গ্রেপ্তার। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঢাকা মেট্রো কার্যালয় (দক্ষিণ) এর উপ-পরিচালক মানজুরুল ইসলাম’র সার্বিক তত্তাবধানে, ডেমরা সার্কেলের পরিদর্শক মোঃ আবুল কাশেম এর নের্তৃত্বে একটি টিম ১৩/০৭/২০২০ খ্রিঃ তারিখে উত্তরা ১১ নং সেক্টরে অভিযান পরিচালনা করে, ১। মোঃ ইব্রাহিম (৪০), পিতাঃ আব্দুস সামাদ, ২। মোঃ রাকিব হাসান (২২), পিতাঃ মোঃ ইসমাইল হোসেন কে ৫০০ পিস ইয়াবা ও ১৫ এ্যাম্পুল বুপ্রেনরফিন ইনজেকশনসহ হাতেনাতে গ্রেফতার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় এস আই নাজমুল হুদা বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে। একইদিনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জ এর সহকারী পরিচালক মো. আনিছুর রহমান এর সার্বিক তত্তাবধানে, ইন্সপেক্টর রায়হান আহমেদ খাঁন এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে একটি টিম ১৩ জুলাই সোমবার সকাল সাড়ে ১০ টায় শিবগঞ্জের বালিয়াদিঘী এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ১ লাখ টাকা মূল্যের ১০ গ্রাম হেরোইনসহ শীর্ষ মাদক ব্যবসায়ী মো. এনায়েত উল্লাহ রয়েল (৩৪) পিতা: মো. সেতাউর রহমান কে হাতেনাতে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে ইন্সপেক্টর রায়হান আহমেদ খাঁন বাদী হয়ে শিবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা দায়ের করে।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT