1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
রাজধানী ঢাকা ও চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চলে বিপুল পরিমান মাদক উদ্ধার - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:০৭ অপরাহ্ন

রাজধানী ঢাকা ও চট্টগ্রাম সহ দেশের বিভিন্ন অঞ্চলে বিপুল পরিমান মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ রবিবার, ৫ জুলাই, ২০২০
  • ৫০৬ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

৫/০৭/২০২০ খ্রিঃ তারিখ ১ .০০ ঘটিকায় চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের চট্টগ্রাম মেট্রো উপ অঞ্চলের উপ পরিচালক মোঃ রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে পাহাড়তলী সার্কেল পরিদর্শক এ এস এম মঈন উদ্দীন কবিরের নেতৃত্বে কোতোয়ালি থানার কে সি দে রোড, সিনেমা প্যালেসস্থ দি বান্দরবন রাঙ্গামাটি পরিবহন সংস্থার দক্ষিন পাশে রাস্তার উপর হতে মোহাম্মদ ইউনুস (২৩) পিতা- নাসির উদ্দিন, মাতা – আজরা খাতুন, সাং- রেজু নতুন পাড়া, ৫ নং সোনাইছড়ি ইউনিয়ন,থানা- নাইক্ষ্যাংছড়ি, জেলা- বান্দরবান কে ১৪৫০ পিস ইয়াবা সহ গ্রেফতার করে চট্টগ্রাম কোতোয়ালি থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এছাড়াও ৪/০৭/২০২০ খ্রিঃ তারিখ ঢাকা মেট্রো দক্ষিণ উপ-অঞ্চল এর উপপরিচালক মানজুরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে মতিঝিল সার্কেলের পরিদর্শক মোঃ সুমনুর রহমান নেতৃত্বে ৪৩/৫, ইন্দিরা রোড, শেরেবাংলা নগর, রাজউক এভিনিউ, মতিঝিল এর সামনে হতে মোঃ রাসেল (২৬), পিতাঃ আলী আকবর, এবং মোঃ রায়হান উদ্দিন (২৭), পিতাঃ ইলিয়াস মিয়া, কে ১২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়ের করা হয় ।

একইদিনে ঢাকা গোয়েন্দার অতিরিক্ত পরিচালক মোসাদ্দেক হোসেন রেজা, উপপরিচালক শামীম আহমেদ ও পরিদর্শক হেলাল উদ্দিন ভূইয়ার নের্তৃত্বে একটি চৌকশ টিম রাজধানীর বিভিন্ন স্থানে টানা দুই দিন নির্ঘুম অভিযান পরিচালনা করে তিন হাজার পিস ইয়াবাসহ দুইজন আসামী ১. কামাল হোসেন (২৯) ২. রাকিব হাসান রুবেল (৩৮), কে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তেজগাঁও শিল্প অঞ্চল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয় । পরিদর্শক হেলাল উদ্দিন ভূইয়া জানান, আসামী কামাল হোসেন রাজধানীর মাদক চোরাকারবারী সন্ডিকেটের অন্যতম মাদক চোরাকারবারী । তার বিরুদ্ধে গোয়েন্দা নজরদারীসহ সেন্ডিকেটের অন্যান্য মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

এদিকে ডিএনসি গাজীপুরের সহকারি পরিচালক শামীম হোসেন এর নির্দেশে গোপন সংবাদের ভিত্তিতে শ্রীপুর উপজেলার পৌরএলাকায় অভিযান পরিচালনা করে ১নং ওয়ার্ডের র্গালস স্কুল রোডের মন্ডল বাড়ির মৃত আলমগীর মন্ডলের ছেলে হাসান মন্ডল (২৮) কে ১১০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, গাজীপুর এর টিম। শ্রীপুর মডেল থানায় আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। জানা যায়, আসামী কে ধৃত সময় টিমের কয়েকজন সদস্য মৃদু আহত হয় প্রাথমিক চিকিৎসা নিয়ে সবাই সুস্থ আছে ।

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় ফেনী এর সহকারী পরিচালক মো: আব্দুল হামিদ এর নের্তৃত্বে একটি চৌকশ টিম হিলালপুর ফাজিলপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম হাইওয়েতে চেকপোস্ট বসিয়ে বিভিন্ন প্রকার যানবাহন তল্লাশি করে। তল্লাশিকালে কোন মাদকদ্রব্য উদ্ধার করা সম্ভব হয়নি। আবার বিকেল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত ফেনী জেলার ফুলগাজী এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ফুলগাজী উপজেলার ফেনী পুস্কুরীনি এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী সুজনের বাড়িতে অভিযান পরিচালনা করে ৫১ পিস ইয়াবাসহ সুজনের স্ত্রীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এ সময় রেইডিং টিমের উপস্থিতি টের পেয়ে সুজন পালিয়ে যেতে সক্ষম হয়। অতঃপর সুজন এবং তার স্ত্রী হাসিনা বেগম এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ১০ (ক) ধারায় উপ-পরিদর্শক মোঃ শাহিন শওকত বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT