1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
১২ ঘন্টার ব্যবধানে আবারও ফেনীতে মাদক উদ্ধার ও আসামী গ্রেপ্তার । - ৬৪ বাংলা টিভি
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০১:০৯ অপরাহ্ন

১২ ঘন্টার ব্যবধানে আবারও ফেনীতে মাদক উদ্ধার ও আসামী গ্রেপ্তার ।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৫৯৭ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

আজ ০৩ জুলাই ২০২০ শুক্রবার, ডিএনসি ফেনী জেলার সহকারী পরিচালক মো: আব্দুল হামিদ এর নেতৃত্বে গঠিত একটি মাদকবিরোধী টিম বিরামহীনভাবে চারটি মাদকবিরোধী অভিযান পরিচালনা করে । সর্বশেষ অভিযানে ১.জালাল আহমদ (৪৫ ) পিতা-মৃত মন্তু মিয়া বিরিঞ্চি কদলগাজী কে ০৮ লিটার চোলাই মদসহ হাতেনাতে গ্রেফতার করা হয় এবং ২. মোহাম্মদ হানিফ মিয়া (৫২) পিতা মৃত মোঃ ওবায়দুল হক (পলাতক) নগরকান্দা সওদাগরের বাড়ি অবৈধ চোলাই মদ বিক্রির অপরাধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ২৪ (ক) এবং ৪১ ধারায় পরিদর্শক মোঃ শাহীন শওকত বাদী হয়ে অভিযুক্তদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করেন।

এছাড়াও গত ০২ জুলাই ২০২০ তারিখ ডিএনসি ফেনী জেলার সহকারি পরিচালরে নেতৃত্বে এবং পরিদর্শক এর সার্বিক তত্ত্বাবধানে ফেনী মডেল থানাধীন বিরিঞ্চি এলাকায় এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে হাবিবুর রহমান (৪৭) কে ৫০ পিস ইয়াবা, ২০০ গ্রাম গাঁজা এবং নগদ ১১০০ টাকাসহ হাতেনাতে গ্রেফতার করা হয় । অপর আসামি কিরণ মিয়া ঘটনাস্থলে উপস্থিতি টের পেয়ে পালিয়ে যেতে সক্ষম হয় । অতঃপর
পরিদর্শক অমর কুমার সেন বাদী হয়ে গ্রেফতারকৃত ও পলাতক আসামিদ্বয়ের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT