1. [email protected] : হেড অব নিউজ : হেড অব নিউজ
  2. [email protected] : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
২৪ ঘন্টায় দেশের বিভিন্ন অঞ্চলে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার ও আসামী গ্রেপ্তার - ৬৪ বাংলা টিভি
সোমবার, ২৭ সেপ্টেম্বর ২০২১, ০৪:৩৭ অপরাহ্ন
সর্বশেষ:
দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৯৮০ জন আগামীকাল আরও ২৫ লাখ ডোজ ফাইজারের ভ্যাকসিন আসছে দেশে প্রধানমন্ত্রীর ভাষণের সমালোচনা করে বিএনপি একধাপ নিচে নেমে গেছে :ওবায়দুল কাদের আবারো ১২ ঘন্টার ব্যবধানে ৯০ লাখ টাকার আইস ও সাড়ে ২১ কেজি গাঁজাসহ ফেন্সিডিলল উদ্ধার নারায়ণগঞ্জে শ্রমিকরা তিন মাসের বকেয়া বেতনের দাবিতে মহাসড়ক অবরোধ দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৪ জন ডিএনসির অভিযানে পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলিসহ বিপুল পরিমান গাঁজা, হেরোইন, ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার ২২ দিন সারাদেশে ইলিশ ধরা বন্ধ থাকবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় মাওলানা রফিকুল ইসলাম মাদানী হাইকোর্টে জামিন চেয়ে আবেদন দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৬ জন

২৪ ঘন্টায় দেশের বিভিন্ন অঞ্চলে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার ও আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ৩০৭ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

২৪ ঘন্টায় ঢাকা মেট্টো উপ-অঞ্চল উত্তর ও দেশের বিভিন্ন অঞ্চলে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান মাদকদ্রব্য উদ্ধার ও আসামী গ্রেপ্তার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , ঢাকা মেট্টো উত্তর গুলশান ও মোহাম্মদপুর সার্কেল কর্তৃক ২৫০০ পিস ইয়াবা সহ দুই জন আসামী গ্রেফতার।

“মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর , ঢাকা মেট্টো উত্তর এর উপপরিচালক মুকুল জ্যেতি চাকমার সার্বিক তত্তাবধানে, গুলশানে সার্কেলের পরিদর্শক শামসুল কবির এবং মোহাম্মদপুর সার্কেলের পরিদর্শক সাজেদুল ইসলামের নের্তৃত্বে একটি যৌথ টিম অভিযান পরিচালনা করে বনানী এলাকায় ১৫০০ পিস ইয়াবা সহ আসামী এহসানুল ইসলাম (৪২) কে গ্রেপ্তার করে। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বনানী থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। মামলা নং: ১৬, তাং: ৩০/০৬/২০২০ । এবং মোহাম্মদপুর সার্কেলের পরিদর্শক সাজেদুল ইসলামের নের্তৃত্বে তেজগাঁও শিল্প অঞ্চল এলাকায় অভিযান চালিয়ে ১০০০ পিস ইয়াবা সহ আসামী কেএম মাজহারুল ইসলাম (৩৪) কে গ্রেপ্তার করা হয়। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তেজগাঁও শিল্প অঞ্চল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়” ।

আজ ৩০/০৬/২০২০ খ্রিঃ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেনসিডিলসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সিরাজগঞ্জের একটি টিম। উপ-পরিদর্শক মোঃ ইব্রাহিম খলিল বাদী হয়ে সলঙ্গা থানায় আসামীদের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করেন

এদিকে ২৯/০৬/২০২০ইং তারিখে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয় মানিকগঞ্জ কর্তৃক পরিদর্শক মোঃ সাইফুল ইসলাম ভূঞাঁ এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে মোঃ বোরহান উদ্দিন (৫৩) কে ২০২ পিস ইয়াবা ও ৬১০০ টাকা সহ হাতেনাতে গ্রেফতার করে। আসামীর বিরুদ্ধে মানিকগঞ্জ সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

একইদিনে সিলেট বিভাগীয় গোয়েন্দা কার্যালয় সিলেটের বিয়ানিবাজার চারখাই এলাকায় অভিযান পরিচালনা করে ৪২০ বোতল অফিসার চয়েস ও সিএনজিসহ দুইজন আসামীকে গ্রেফতার করে। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

এছাড়াও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয় , ভোলা অভিযান পরিচালনা করে, এক মাদক ব্যবসায়ীকে ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে । আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১ টি নিয়মিত মামলা দায়ের করা হয় ।

অন্যদিকে ডিএনসি সাতক্ষীরার বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আজাহার আলি নেতৃত্বে সাতক্ষীরা সদর থানাধীন সুলতানপুর এলাকা হতে ১। মোঃ আব্দুর রহিম ২। আব্দুল গফুর পল্টু ৩। মাহিনুর আমিন কে গ্রেপ্তার করে মোবাইল কোর্টের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

এবং ২৮ জুন ২০২০ তারিখ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, মৌলভীবাজার এর উদ্যোগে উপপরিচালক মোহাম্মদ হাবীব তৌহিদ ইমাম এর সার্বিক তত্ত্বাবধানে এবং বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি), সদর উপজেলা নেতৃত্বে অধিদপ্তরের জেলা কার্যালয়ের ইন্সপেক্টর মোঃ এমদাদুল্লাহ ও সাব ইন্সপেক্টর মুহাম্মদ মিনহাজ উদ্দীনসহ সার্কেল স্টাফদের সমন্বয়ে গঠিত রেইডিং টিম সদর থানাধীন পশ্চিম মোস্তফাপুর এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে এলাকার চিহ্নিত মাদক বিক্রেতা ১. মোঃ আলাউদ্দিন(৬০), ২. আলী হোসেন(২৪), (পিতা-পুত্র) কে গাঁজাসহ নিজ বসতবাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট ১ নং আসামীকে ০২(দুই) মাস এবং ২ নং আসামীকে ১৫ দিন কারাদণ্ড সহ অর্থদণ্ড প্রদান করেন।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক, জামাল উদ্দিন আহমেদ এই অনূষ্ঠানকে বলেন, দেশের সকল অঞ্চলে অভিযান অব্যাহত রয়েছে। মাদক চোরা কারবারীরা যতই ভয়ংকর হোক, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা আরও শক্তিশালী ও জোরদার হবে ।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© ৬৪বাংলা.টিভি, ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina-it.com