1. site@64bangla.tv : admin64bangla : হেড অব নিউজ
  2. ownreporter1@64bangla.tv : নিজস্ব প্রতিবেদক : নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম, গাজীপুর, ঢাকা ও ব্রাম্মনবাড়িয়ায় বিপুল পরিমান ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার। - ৬৪ বাংলা টিভি
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:২৪ পূর্বাহ্ন

চট্টগ্রাম, গাজীপুর, ঢাকা ও ব্রাম্মনবাড়িয়ায় বিপুল পরিমান ইয়াবা, ফেন্সিডিল ও গাঁজা উদ্ধার।

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ২৫ জুন, ২০২০
  • ৪৯৭ বার পড়া হয়েছে
64bangla tv
64bangla tv

২৫/০৬/২০২০ তারিখ ডিএনসি চট্টগ্রাম মেট্রো চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানাধীন সিটি গেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে উপ পরিচালক রাশেদুজ্জামান সার্বিক তত্ত্বাবধানে একটি টিম চেকপোস্ট বসিয়ে ৩৭৫ বোতল ফেন্সিডিল, ৬ কেজি গাঁজা ও ১ টি প্রাইভেট কারসহ মাদকব্যবসায়ী শহীদুল আলম(৪২) কে গ্রেপ্তার করে। আসামির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় পরিদর্শক লোকাশীষ চাকমা একটি নিয়মিত মামলা দায়ের করেন।

এদিকে ২৪ জুন,২০২০ তারিখ দিন ব্যাপী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, গাজীপুর এর উদ্যোগে এবং জেলা প্রশাসন, গাজীপুর এর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট মনিষা রাণী কর্মকার নেতৃত্বে মাদকবিরোধী র্টাস্কফোর্স অভিযান করে গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পূর্ব থানার আমতলী ব্যাংকের মাঠ কেরানীর টেক ও গাছা থানার ঝাজর এলাকা হতে ০৪ (চার) জন আসামীকে মাদকদ্রব্যসহ গ্রেফতার করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট গ্রেফতারকৃত আসামীদের কে বিভিন্ন মেয়াদে সশ্রম কারাদণ্ড ও অর্থদন্ড প্রদান করে ।

একইদিনে ডিএনসি ঢাকা জেলা অফিস দোহার সার্কেলর পরিদর্শক মো: শাহজালাল ভূইয়ার নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ইয়াবা ও গাজা সহ ২ মাদক কারবারী কে আটক করেছে। এবং ভ্রাম্যামান আদালতের মাধ্যমে তাদের কে সাজা প্রদান করে।

এবং ২৫-৬-২০২০ তারিখ জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয় বি-বাড়িয়া কর্তৃক ৬৫ বোতল এসকাফ সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেন। মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

দয়া করে খবরটি সামাজিক মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

© ৬৪বাংলা.টিভি, ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত
Developed By Madina IT